কেএম জহুরুল হক, জনি ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়িতে আন্তঃজেলা গরু, মহিষ ডাকাত ও চোর দলের গ্যাংলিডার ফুলছড়ি উপজেলার মধ্য খাটিয়ামারি গ্রামের ছামছুল হকের পুত্র মোঃ আলতাব হোসেন (৪৭) কে ১৪ -২-২৩ইংতারিখে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার এপি বাগদা ফার্ম এলাকা থেকে ১৩ টি মহিষ সহ চোর দলের হোতা কে আটক করেছে ফুলছড়ি থানার পুলিশ সদস্যরা।

এ বিষয়ে ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ কাওছার আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন আলতাব হোসেন একজন আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য, সে এর আগেও অনেক চুরি ও ডাকাতির সাথে জড়িত থেকে অসংখ্য চুরি ও ডাকাতি করছে। আমরা চুরি হওয়া মহিষ গুলো আমাদের পাশের উপজেলা গোবিন্দগঞ্জ থেকে উদ্ধার ও তাকে হাতেনাতে গ্রেফতার করি।

গত ১২-২-২৩ ইং তারিখে ফুলছড়ি উপজেলা ভাজনডাঙ্গা গ্রামের জাকাতুল ইসলামের বাতান থেকে মহিষ গুলো চুরি করেন আলতাব হোসেন। চুরি হওয়া মহিষ গুলো ফিরে পাওয়ায় মহিষ গুলোর মালিক জাকাতুল ইসলাম পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে বলেন, মহিষ গুলো আমরা না ফিরে পেলে আমাদের সংসারের অনেক অর্থনৈতিক সংকট দেখা দিতো। মহিষ গুলো ফিরে পেয়ে আমরা অনেক আনন্দিত, যদি পুলিশ প্রশাসন সঠিক ভাবে তাদের কাজ না করতো তাহলে আমি হয়তো আমার হারিয়ে যাওয়া ১৩টি মহিষ ফিরে পেতাম না।